আজ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দুস্থদের হাতে খাবার তুলে দিল মহানগর যুবলীগ

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মার্চ ৩১, ২০২০, ০১:১২ পূর্বাহ্ণ
দুস্থদের হাতে খাবার তুলে দিল মহানগর যুবলীগ

সিলেটের বার্তা ডেস্ক:: মরণব্যাধি করোনাভাইরাস এর কারণে সিলেটসহ দেশ আজ বন্দী।

কর্মহীন হয়ে পড়েছে অসহায়, হতদরিদ্র ও ছিন্নমূল মানুষেরা।

সমাজের দুস্থদের হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়েছে সিলেট মহানগর যুবলীগ।

সোমবার বিকেল ৫টায় নগরীর শিবগঞ্জস্থ হাতিম আলী উচ্চ বিদ্যালয় মাঠে ২০ কেজি চাল, ২লিটার তেল, ৫ কেজি আলু, ৩ কেজি পিয়াজ, ২কেজি ডাল, ২সাবান, লবন, মরিচ, হলুদসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করেন সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার সহ যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ ছাড়াও ২০নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদও উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে যুবলীগ সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। দেশের এই কঠিন সময়ে বিত্তশালীদের এসব অসহায়দের সাহায্যে এগিয়ে আসতে হবে। অসহায় মানুষদের মাঝে আমরা যদি একটু করে সাহায্যের হাত বাড়িয়ে দেই, তাহলে কিছুটা হলেও তাদের পরিবারে স্বস্তি ফিরে পাবে।

নেতৃবৃন্দরা বলেন, আপনারা ঘর থেকে বের হবার সময় অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। মাস্ক ছাড়া বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না।

তারা বলেন, রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় অসহায় মানুষের জন্য ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে। পাশাপাশি নেতৃবৃন্দ সমাজের বিত্তশালীদের এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

সিলেটের বার্তা ডেস্ক


শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯