আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে কোদাল দিয়ে পিতা হত্যাকারী ছেলে আটক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মার্চ ২৮, ২০২০, ০৯:৪৬ অপরাহ্ণ
গোলাপগঞ্জে কোদাল দিয়ে পিতা হত্যাকারী ছেলে আটক
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটের গোলাপগঞ্জে কোদাল দিয়ে কুপিয়ে পিতা হত্যাকারী ছেলেকে মৌলভীবাজারের বড়লেখা থেকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৮মার্চ) ভোর ৪টার দিকে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের সৎপুর গ্রামের বিরাই মিয়ার ছেলে আব্দুল আহাদের বসত ঘর থেকে আতিকুর রহমান রাহেলকে (৩৬)
গ্রেফতার করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, কুশিয়ারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুরাদ উল্লাহ বাহার, এসআই কামরুল ইসলাম ও এসআই পিন্টু সরকার যুক্ত হয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেফতার করেন।হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র (কুদাল) উদ্ধারে অভিযান অব্যাহত আছে। ভিকটিমের পরিবার হতে প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

উল্লেখ্য, শুক্রবার সকাল পোনে ১০টার দিকে গাছ কাটায় বাধা দেওয়ায় উপজেলার সুনামপুর গ্রামের পাষন্ড ছেলে আতিকুর রহমান রাহেল তার বৃদ্ধ পিতা আব্দুল করিম খান (৭০) মা মিনারা বেগমকে (৫৫)কুদাল দিয়ে পিটিয়ে ও কুপিয়ে হত্যা ও গুরুত্বর জখম করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল করিম খানের মৃতদেহ উদ্ধার ও তার স্ত্রী আহত মিনারা বেগমে চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করেন।

আরও পড়ুন-সিলেটে মা-বাবাকে কোদাল দিয়ে কোপ, বাবা নিহত

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেটি জঙ্গি দম্পত্তি এখন নব দিগন্তের যাত্রী
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০