আজ শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রামের সবুজ অরণ্যে ‘নো থ্যাংকসের’ জীবাণুনাশক স্প্রে

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মার্চ ২৭, ২০২০, ০৯:১২ অপরাহ্ণ
গ্রামের সবুজ অরণ্যে ‘নো থ্যাংকসের’ জীবাণুনাশক স্প্রে
শেয়ার করুন/Share it

লিটন পাঠান, মাধবপুর:: গ্রামের মেঠোপথে ওরা সারিবদ্ধ চলছে। লক্ষ একটাই ভাইরাস রোধ করা। নো থ্যাংকসের সদস্য সবাই। হবিগঞ্জের মাধবপুর উপজেলার সামাজিক সংগঠন নো থ্যাংকসের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক শ্প্রে দেওয়া হয়েছে।

পৌরসভার ৭, নং ওয়ার্ড ও, ৮ নং ওয়ার্ড এবং ৯ নং ওয়ার্ডে দেওয়া হয়েছে জীবানুনাশক স্প্রে এসময় এলাকার সকল ঘর বাড়ি, দোকানপাট, মসজিদ, মন্দিরসহ সকল রাস্তাঘাটে এই স্প্রে ছিটিয়ে দেওয়া হয়েছে সংগঠনের সকল সদস্যগন বলেন বাজার ও গ্রামের মানুষকে সামাজিক দূরত্ব বজায় থাকার জন্য, করোনা ভাইরাস সংক্রমণ এড়িয়ে চলার উপায় ও পরামর্শ দেন জরুরী প্রয়োজন ছাড়া বাড়ীর বাইরে যাবেন না।

বাইরে যেতে হলে সব সময় মাস্ক ব্যবহার করুন। নিজে বা আপনার পরিবার নিয়ে অন্য কারো বাড়িতে বেড়াতে যাওয়া থেকে বিরত থাকুন এবং অন্যদেরও আপনার বাড়িতে বেড়াতে আসা থেকে বিরত থাকতে বলুন এবং আপনার সন্তানকে নিয়ে বাড়ির বাইরে অন্য কোথাও আনন্দ ভ্রমণে বা পিকনিকে যাওয়া থেকে বিরত থাকুন, এবং হাত না ধুয়ে খালি হাতে নাক, মুখ ও চোখ স্পর্শ করবেন না।

আবশ্যক না হলে নাক, মুখ ও চোখ স্পর্শ থেকে বিরত থাকুন। মনে রাখবেন, এই তিন পথে করোনা ভাইরাস আপনার শরীরে প্রবেশ করতে পারে। এবং ঘরে থাকুন নিজেকে ও প্রতিবেশীকে রক্ষা করুন, করোনা ভাইরাস থেকে, এবং শুক্রবার সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই কাজে নিয়োজিত ছিলেন ৷।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  আজমিরীগঞ্জে গাঁজার চালানসহ আটক ৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১