আজ শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনাভাইরাস: গোয়াইনঘাটে প্রস্তুত ৯শ’ স্বেচ্ছাসেবক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মার্চ ২৫, ২০২০, ০৭:৪২ অপরাহ্ণ
করোনাভাইরাস: গোয়াইনঘাটে প্রস্তুত ৯শ’ স্বেচ্ছাসেবক
শেয়ার করুন/Share it

গোয়াইনঘাট প্রতিনিধি:: সিলেটের গোয়াইনঘাটে ৯শ’ স্বেচ্ছাসেবক প্রস্তুত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মরণব্যধি করোনাভাইরাসের সংক্রমণরোধ এবং আসন্ন বর্ষায় ডেঙ্গু প্রতিরোধে করণীয় এবং জরুরী ভিত্তিতে ব্যবস্থা নিতে সিলেটের গোয়াইনঘাটে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়।

বুধবার বেলা দুইটায় গোয়াইনঘাট উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুস সাকিবের সভাপতিত্ব ও সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন গোয়াইনঘাটের উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ,ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ,মহিলা ভাইস চেয়ারম্যান মোসাম্মৎ আফিয়া বেগম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ হক, পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু,লেঙ্গুড়া ইউপি চেয়ারম্যান মাহবুব আহমদ,ফতেপুর ইউপি চেয়ারম্যান মোঃ আমিনুর রহমান চৌধুরী, নন্দিরগাও ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, আলীরগাঁও ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহ আবুল খায়ের প্রমুখ।

সভায় গোয়াইনঘাট উপজেলায় প্রতি ইউনিয়নে ১০০ জন করে মোট ৯০০ জন তরুণ উদ্যোমী স্বেচ্ছাসেবক প্রস্তুত রাখার সিদ্ধান্ত হয়। এছাড়া আগামী ২দিনের মধ্যে উপজেলার সবকটি ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধ এবং ডেঙ্গুর আগাম প্রস্তুতি হিসাবে জীবানুনাশক ও অনুমোদিত কীটনাশক ছিটানোর সিদ্ধান্ত হয়।

প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন মানতে বাধ্য করা হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় মরণব্যাধি করোনা ভাইরাস থেকে জনসাধারণকে সুরক্ষায় ব্যাপক গণসচেতনতা সৃষ্টির লক্ষে সকলের সহযোগিতা কামনা করা হয়।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  ৬ বছর পর দেশে ফিরেছিলেন শেখ হাসিনা
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১