আজ শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দোকানপাট বন্ধ করতে অ্যাকশনে ফেঞ্চুগঞ্জের ওসি

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মার্চ ২৪, ২০২০, ০৯:০০ অপরাহ্ণ
দোকানপাট বন্ধ করতে অ্যাকশনে ফেঞ্চুগঞ্জের ওসি
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: মরণব্যধি করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দোকানপাট বন্ধে অ্যাকশনে নেমেছেন সিলেটের ফেঞ্চুগঞ্জ থানার ওসি।

সন্ধ্যা ৭টা থেকে ওষুধের দোকান ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া সকল প্রকার মার্কেট ও দোকান বন্ধ রাখার নির্দেশনা মানতে ফেঞ্চুগঞ্জ বাজারে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করেন ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান।

মঙ্গলবার সন্ধ্যা ৭টা পর দোকানপাট বন্ধ আহ্বান জানিয়ে দোকানে দোকানে যান তিনি। এ সময় দোকানদারদের সচেতনতা সৃষ্টির দিক দিকনির্দেশনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির আহবায়ক আব্দুল বারী, বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমদ রাজা, উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসার আহমদ শাহ্, ব্যবসায়ী উবায়দুল্লা জুয়েল।

ওসি আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত করোনা ভাইরাস সংক্রামণ নিয়ন্ত্রণের জন্য প্রতিদিন সন্ধ্যা ৭টার পর ওষধের দোকান ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া উপজেলার সকল প্রকার মার্কেট ও দোকানপাট বন্ধ রাখার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন তিনি। এ নিয়ম না মানলে আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  লন্ডন থেকে ১১৬ যাত্রী নিয়ে ফ্লাইট নামল সিলেটে
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১