আজ মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ধোপাদিঘীরপারে ছিনতাই, রায়নগরে আটক ২, টাকা উদ্ধার

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ১৭, ২০২০, ০৪:০৮ পূর্বাহ্ণ
ধোপাদিঘীরপারে ছিনতাই, রায়নগরে আটক ২, টাকা উদ্ধার
শেয়ার করুন/Share it

নিজস্ব প্রতিবেদক:: ধোপাদিঘীরপারে ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ৮ঘন্টার মধ্যে রায়নগর থেকে দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

এ সময় ছিনতাই হওয়া ১ লাখ ১৬ হাজার টাকা, ছিনতাই কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিক্সা ও ১টি ছুরি উদ্ধার করেছেন তাদের কাছ থেকে।

আটককৃতরা হল সুনামগঞ্জের ছাতকের ঝিগলী গ্রামের আব্দুন নুরের ছেলে শফিকুল ইসলাম (৩৪) ও হবিগঞ্জের লাখাই উপজেলার মুরাপুরি গ্রামের মৃত সাবু মিয়ার ছেলে করম আলী (৩০)।

জানা গেছে, শনিবার দুপুর ১ টার দিকে ধোপাদিঘীরপাড়স্থ ওসমানী স্মৃতি জাদুঘরের বিপরীতে আছমা হোটেলের সামনে মশিউর রহমান নামের এক ব্যক্তি এক লাখ ১৬ হাজার টাকা ছিনতাইয়ের শিকার হন। ঘটনার  পরপরই কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সেলিম মিঞার নির্দেশনায় সোবহানীঘাট পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই বিমল চন্দ্র দে, এসআই বিষ্ণুপদ রায় ও এসআই কামরুল হুদা নাঈম একদল ফোর্স নিয়ে সিলেট শহরের একাধিক স্থানে অভিযান চালান।

সন্ধ্যা সাড়ে ৭টার সময় নগরীর রায়নগর এলাকা হতে উপরোক্ত ২ ছিনতাইকারীকে আটক করেতে সক্ষম হয় পুলিশ। এ সময় আটককৃতদের কাছ থেকে ছিনতাই হওয়া নগদ ১ লাখ টাকা উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় দক্ষিণ সুরমার কুইন্স টাওয়ারের মহুয়া এন্টার প্রাইজের মশিউর রহমান বাদী হয়ে আজ রবিবার কোতোয়ালী মডেল থানা মামলা দায়ের করেন। নং-২৮, তাং-১৬/০২/২০২০।

রবিবার আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  হাওরাঞ্চলে জ্ঞানের আলোকবর্তিকা
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১