আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তিন সহযোগীসহ মাদকসম্রাট তবারক আটক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মার্চ ১৫, ২০২০, ১১:৫৬ পূর্বাহ্ণ
তিন সহযোগীসহ মাদকসম্রাট তবারক আটক
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: তিন সহযোগীসহ সিলেটের আলোচিত মাদক সম্রাট তবারককে আটক করেছে জেলা ডিবি পুলিশ।

অভিযানকালে ১০৮০ পিস ইয়াবাও উদ্ধার করা হয়।

শনিবার (১৪ মার্চ) ভোরে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমানের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার (দক্ষিণ) অফিসার ইনচার্জ আশীষ কুমার মৈত্রসহ একটি বিশেষ টিম অভিযান চালিয়ে পাঠাকইন গ্রামের তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। সে বিশ্বনাথ পাঠাকইন গ্রামের মৃত আলকাছ আলীর ছেলে। তার কাছ থেকে উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ৩ লাখ ২৪ হাজার টাকা।

এসময় তার তিন সহযোগীকেও গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ৩ জন হলো- বিশ্বনাথের মৃত ইউসুফ আলীর ছেলে ওয়াহিদ মিয়া (২২), বরিশালের বাকেরগঞ্জ থানার সাহেবগঞ্জ গ্রামের আবুল হোসেনের ছেলে সাগর হাওলাদার (২০) ও বড়পাশা গ্রামের ফিরোজ জমাদ্দারের ছেলে ইমন জমাদ্দার (১৮)।

গ্রেপ্তারকৃত তবারক আলীর বিরুদ্ধে সিলেট জেলার বিশ্বনাথ, জগন্নাথপুর ও চুনারুঘাট থানায় মাদকসহ মোট ১০টি মামলা রয়েছে।

পুলিশ জানায়- গত ৫ ফেব্রুয়ারি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ৬১ হাজার পিস ইয়াবাসহ ২ নারীকে গ্রেপ্তার করে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এই ঘটনার অন্যতম মূলহোতা হিসেবে তবারক আলীর নাম আলোচনায় আসলে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম তাকে গ্রেপ্তারের নির্দেশনা প্রদান করেন। যার প্রেক্ষিতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তিন সহযোগীসহ তাকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা (দক্ষিণ) এর এসআই সৈয়দ ইমরোজ তারেক বাদী হয়ে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম এর বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান সিলেটের বার্তাকে জানান, গ্রেপ্তারকৃত তবারক আলী সিলেট জেলার একজন আলোচিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিতি রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের প্রেক্ষিতে প্রাপ্ত তথ্য অনুযায়ী অন্যান্য মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে দ্রুততম সময়ের মধ্যে গ্রেপ্তারের নির্দেশ প্রদান করা হয়েছে।

আরও পড়ুন:  করিম উল্লাহ মার্কেটে আগুন গুজব, এড়িয়ে চলুন ভুয়া খবর

 

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০