আজ মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ওসমানীনগরে সুনামগঞ্জের যুবকের লাশ: দায় স্বীকার ২ জনের

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মার্চ ১০, ২০২০, ০৯:৫৮ অপরাহ্ণ
শেয়ার করুন/Share it

নিজস্ব প্রতিবেদক:: ৮ মার্চ সিলেটের ওসমানীনগরে নিখোঁজের ৫দিন পর নদীতে ভাসমান অবস্থায় সুনামগঞ্জের সজেন্দ্র দাশ (৪০) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছিল পুলিশ।

এই ঘটনায় দায় স্বীকার করেছে দু’জন।
আজ মঙ্গলবার তারা ফৌজদারি কার্যবিধি আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

স্বীকারোক্তি দেওয়া দুজন হলেন- ওসমানীনগর থানার মোবারকপুর গ্রামের সুশিল দাসের ছেলে গোপাল দাস (২৯) এবং একই থানার খাডুকোনা গ্রামের অতুল দাসের ছেলে স্বপন দাস (৩০)।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। সজেন্দ্র হত্যার ঘটনায় তার স্ত্রী সন্ধ্যা রানী দাসকেও গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, গত রবিবার সকালে ওসমানীনগরের সাদীপুর ব্রিজ সংলগ্ন সাদী খাল থেকে ভাসমান অবস্থায় একটি লাশ উদ্ধার করে পুলিশ। পরে সন্ধ্যা রানী দাস লাশটি তার স্বামী সজেন্দ্র দাসের বলে সনাক্ত করেন।

এ ঘটনায় সজেন্দ্র দাসের ভাই রতন দাস বাদী হয়ে ওসমানীনগর থানায় হত্যা মামলা দায়ের করেন। রতন দাসের বাড়ি জগন্নাথপুরের কুবাজপুর গ্রামে। পরে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিনের নির্দেশে ঘটনার রহস্য উদ্ঘাটনের লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর) সার্কেল রফিকুল ইসলামকে প্রধান করে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মঈন উদ্দিনের সমন্বয়ে টিম গঠন করা হয়।

পুলিশ ওই তিনজনকে গ্রেফতার করে। পরে মঙ্গলবার তাদেরকে আদালতে হাজির করা হয়। আদালতে গোপাল দাস ও স্বপন দাস স্বীকারোক্তি প্রদান করেন।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, ওসমানীনগরে সজেন্দ্র দাস খুনের ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল। দ্রুততম সময়ে পুলিশ ঘটনার রহস্য উদ্ঘাটনসহ ঘাটনার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ঘটনায় জড়িত অন্যান্যদের দ্রুত গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আরো পড়ুন-ওসমানীনগরে নদীতে ভেসে উঠল সুনামগঞ্জের যুবকের লাশ

আরও পড়ুন:  গোলাপগঞ্জ থেকে ৮ লাখ ৮০ হাজার ভারতীয় বিড়ি আটক
সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১