বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন

সিলেটে ‘শ্বাসকষ্টের’ রোগীকে ‘করোনাভাইরাস’ প্রচার!

সিলেটের বার্তা ডেস্ক : / ৬০৬১ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক:: দীর্ঘদিন থেকে শ্বাসকষ্টের রোগে ভূগছেন প্রবাসী এই যুবক। প্রতিবছর এই শ্বাসকষ্টের কারণেই দেশে আসেন তিনি চিকিৎসার জন্য।

এবারো এর ব্যতিক্রম ঘটে নি। তবে ‘করোনাভাইরাসে’ আক্রান্ত সন্দেহে থেমে আছে শ্বাসকষ্টের চিকিৎসা। প্রথমে রাগীব রাবেয়া মেডিকেল, পরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। এরপর শহীদ শামসুদ্দিন হাসপাতাল।

পরীক্ষার জন্য রক্ত পাঠানো হয়েছে ঢাকায়।

এজন্যই ডাক্তাররা করছেন না শ্বাসকষ্টের চিকিৎসা।

সিলেটে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে দুবাই প্রবাসী এক যুবক হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার দুপুরে সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে গেলে তার রোগ হিস্ট্রি শুনে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসার পরামর্শ দেওয়া হয়।

পরে রাতে করোনা সন্দেহে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের একটি কেবিনে ভর্তি করে কোয়ারেন্টাইন রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। চিকিৎসকরা বলছেন, এখনো নিশ্চিত না ওই দুবাই প্রবাসী করোনা ভাইরাসে আক্রান্ত কী না। আর রোগী ও তার স্বজনদের অভিযোগ করোনা ভাইরাসে আক্রান্ত এমন অপপ্রচারে শ্বাসকষ্টের চিকিৎসাও পাচ্ছেন না ঠিকমতো।

সিলেটের কানাইঘাট উপজেলার সুতারগ্রামের হাফিজ আলী হোসেনের ছেলে জাকারিয়া (৩২) বসবাস করেন দুবাইয়ে। গত ২৮ ফেব্রুয়ারি দুবাই থেকে রওয়ানা দিয়ে l।

 


এই ক্যাটাগরীর আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর