আজ রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

রক্ত যাচ্ছে ঢাকায়, ‘করোনায়’ আক্রান্ত কানাইঘাটের যুবক এখন শামসুদ্দিন হাসপাতালে

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মার্চ ৫, ২০২০, ০১:০৫ অপরাহ্ণ
রক্ত যাচ্ছে ঢাকায়, ‘করোনায়’ আক্রান্ত কানাইঘাটের যুবক এখন শামসুদ্দিন হাসপাতালে
শেয়ার করুন/Share it

নিজস্ব প্রতিবেদক:: ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শহীদ শামসুদ্দিন হাসপাতাল (সদর) এ প্রেরণ করা হয়েছে করোনাভাইরাসে আক্রান্ত কানাইঘাটের যুবককে।

ইতোমধ্যে পরীক্ষার জন্য রক্ত ঢাকায় প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

বুধবার রাতে তিনি সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসা নিতে গেলে করোনা সন্দেহে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা গেছে, দুবাই প্রবাসী কানাইঘাট উপজেলার সুতারগ্রামের হাফিজ আলী হোসেনের ছেলে জাকারিয়া (৩২) বুধবার ওসমানী হাসপাতালের জরুরী বিভাগে এলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে দেখেন। তখন তার কাছ থেকে সমস্যাগুলো শুনেন। যেগুলো করোনা ভাইরাসের আক্রান্ত রোগীর সবগুলো লক্ষণের সাথে সামঞ্জস্যপূর্ণ। পরে জেলা প্রশাসনের নির্দেশে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে করোনা ভাইরাসে সনাক্ত করার কোন পরীক্ষা সিলেটে না থাকায় তার রক্তের সেম্পল ঢাকায় পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন সিলেট ওসমানী হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়। তিনি বলেন, করোনা সন্দেহে ভর্তি যুবকের রক্ত সংগ্রহ করেছে আইসিসিডিআর’র টিম। এখন রক্ত ঢাকায় পাঠিয়ে টেস্ট করা হবে আসলেই তিনি করোনা ভাইরাসে আক্রান্ত কি না। টেস্টের রিপোর্ট আসার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বর্তমানে এই যুবককে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের একটি কেবিনে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি।

 

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  মুজিব বর্ষ উপলক্ষে সিলেটে রক্ত দিল র‌্যাব
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১