আজ সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ানীবাজার ও কোম্পানীগঞ্জে পৃথক অভিযানে দুই ডাকাত আটক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মার্চ ২, ২০২০, ১১:০১ অপরাহ্ণ
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা রিপোর্ট:: সিলেটের বিয়ানীবাজার ও কোম্পানীগঞ্জে পৃথক অভিযান চালিয়ে দুই ডাকাতকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার (২ মার্চ) সকাল ৬টার দিকে  কোম্পানীগঞ্জ থানার বাঘারপাড় এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত ডাকাত মাসুক মিয়াকে (৩৫) গ্রেফতার করেছে।

ধৃত ডাকাত বাঘারপাড় গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

তার বিরুদ্ধে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার ডাকাতি মামলাসহ একাধিক চুরির মামলার গ্রেফতারী পরোয়ানা মূলতবি রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে গতকাল রবিবার (১ মার্চ) রাত দেড়টার দিকে বিয়ানীবাজার থানার দুবাগ এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত ডাকাত মতিউর রহমান ওরফে আতাউর রহমান, ওরফে সুজন, ওরফে সফরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জকিগঞ্জ থানার নোয়াগ্রাম সাকিনের মৃত আব্দুল মানিকের ছেলে।

তার বিরুদ্ধে বিয়ানীবাজার, জকিগঞ্জ, গোলাপগঞ্জ, কানাইঘাট ও এসএমপি’র কোতয়ালী মডেল থানায় ডাকাতি, খুন ও অস্ত্রসহ মোট ১৩ টি মামলা রয়েছে।যার মধ্যে ৩ টি মামলার গ্রেফতারী পরোয়ানা মূলতবী রয়েছে।

গ্রেফতারকৃত ডাকাত সুজন ও মাসুককে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তবে সাম্প্রতিক সময়ে সংঘটিত ডাকাতির ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকাত সুজনকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোঃ লুৎফর রহমান বলেন, সিলেট জেলায় সংঘবদ্ধ ডাকাতদের মূলোৎপাটনের জন্য বিশেষ অভিযান চলমান রয়েছে।

 

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  শুভ সকাল: ১৩ মার্চ-২০২০
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০