আজ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সিলেট ও সুনামগঞ্জে র‌্যাবের অভিযানে চার মাদক ব্যবসায়ী আটক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মার্চ ২, ২০২০, ০২:৩৫ অপরাহ্ণ
সিলেট ও সুনামগঞ্জে র‌্যাবের অভিযানে চার মাদক ব্যবসায়ী আটক

সিলেট ও সুনামগঞ্জে র‌্যাবের অভিযানে চার মাদক ব্যবসায়ী আটক


সিলেটের বার্তা ডেস্ক:: সিলেট ও সুনামগঞ্জে পৃথক অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-৯। এসময় আটককৃতদের কাছ থেকে বিপুল পরিমাণ গাঁজা ও নগদ টাকার উদ্ধার করা হয়।

গতকার রবিবার দুপুরে সিলেটের কানাইঘাট ও সুনামগঞ্জের তাহিরপুরে থেকে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে র‌্যাব-৯।

সোমবার (২ মার্চ) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, গতকাল (১ মার্চ) সিলেটের কানাইঘাট থানা এলাকা থেকে গাঁজাসহ ২ মাদকবিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। রবিবার দুপুরে র‌্যাব-৯ এর একটি দল কানাইঘাট থানার একটি বাড়ি থেকে সাড়ে ৫ কেজি গাঁজা ও মাদকদ্রব্য বিক্রির ১ লাখ ৩৮ হাজার ৮ শ’ ৮০ টাকা উদ্ধার করে।

এসময় র‌্যাব মো. ময়বুর রহমান (৫৫) ও রায়না বেগম (৪৫) নামে দুইজনকে আটক করে। ময়বুর রহমান সিলেটের গোয়াইনঘাট উপজেলার সুলতানপুর গ্রামের মৃত বাবরু মিয়ার ছেলে এবং মোছা রায়না বেগম একই গ্রামের মো. ইসমাইল আলীর মেয়ে। পরে তাদেরকে উদ্ধারকৃত গাঁজা ও টাকাসহ কানাইঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানা এলাকা থেকে গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গতকাল বিকেলে তাহিরপুর থানার জাদুকাটা নদীর দক্ষিণ পাড় থেকে সাড়ে ৪ কেজি গাঁজাসহ ২ জন মাদকবিক্রেতাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রানা বর্মন (৬২) ওই থানার দক্ষিণকুল গ্রামের মৃত উনিল বর্মনের ছেলে এবং আব্দুল মজিদ (৫৫) তাহিরপুর থানার হোসেনপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

আটকের পর রানা বর্মন ও আব্দুল মজিদকে গাঁজাসহ তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সিলেটের বার্তা ডেস্ক


শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯