আজ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সুনামগঞ্জে বিআরটিসির বাস খাদে, আহত ৩০

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ২৫, ২০২০, ০৩:১৭ অপরাহ্ণ

সিলেটের বার্তা ডেস্ক:: সুনামগঞ্জে মাটি কাটার কাজে নিয়োজিত হিউম্যান হলারের সঙ্গে ধাক্কা লেগে সড়ক থেকে ছিটকে গেছে বিআরটিসির একটি বাস। এতে অন্তত ৩০ যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার সকালে পৌর শহরের সুনামগঞ্জ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে বিপরীত দিক থেকে আসা হিউম্যান হলারের সঙ্গে ধাক্কা লাগলে এই দুর্ঘটনা ঘটে।

আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নামপরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে সাতটার দিকে সুনামগঞ্জ পুরাতন বাসস্ট্যান্ড থেকে কুমিল্লায় যাচ্ছিল বিআরটিসির একটি বাস। সুনামগঞ্জ টেকনিক্যাল স্কুলের সামনে আসার পর একটি হিউম্যান হলারের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি সড়ক থেকে ছিটকে সড়কের পাশে থাকা একটি পিলারের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসটির অন্তত ৩০ যাত্রী আহত হন।

আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের নামপরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। আহত যাত্রীদের মধ্যে কুমিল্লার বেশ কয়েকজন আছেন। দুর্ঘটনার পর থেকে বাস চালক পলাতক রয়েছে।

শহরের বাসিন্দা আশরাফুল ইসলাম সুমন জানান, বিআরটিসি বাসটি সুনামগঞ্জ পুরাতন বাসস্ট্যান্ড থেকে ছেড়ে যাওয়ার পর হিউম্যান হলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তবে সড়কের পাশে থাকা বিদ্যুতের পিলারে সঙ্গে বাসটির ধাক্কা লাগায় সেটি উল্টে যায়নি।

সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক মনজুর মুর্শেদ বলেন, আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

সিলেটের বার্তা ডেস্ক


শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯