আজ শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মাদক নির্মূলে সরকার বদ্ধপরিকর: মাধবপুরে বিমান প্রতিমন্ত্রী

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ২৪, ২০২০, ১২:৪৯ পূর্বাহ্ণ

লিটন পাঠান মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:: মাদক নির্মূলে প্রধানমন্ত্রী জিরো টলারেন্স নীতি অবলম্বন করছেন।

মাদক বিরোধী যেই অভিযান চলছে তা অব্যাহত রাখতে হবে রবিবার সন্ধ্যায় হবিগঞ্জের মাধবপুর উপজেলার সুরমা চা বাগানে গোলাম করিম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা শেষে পুরুষ্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মো. মাহবুব আলী এমপি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমি উন্নয়নে বিশ্বাসী, এলাকার উন্নয়নের জন্য যদি যদি কোদাল হাতে নিয়ে মাটি কাটতে হয় তাহলে সবার আগে আমি কোদাল নিয়ে মাটি কাটা শুরু করব। যে কোন উন্নয়ন কাজে আমাকে আপনাদের পাশে পাবেন। পরে তিনি ফাইনাল খেলায় বিজয়ী জগদীশ পুর চা বাগান ও রানারআপ তেলিয়াপাড়া চা বাগান দলের হাতে পুরুষ্কার তুলে দেন।

সুরমা চা বাগানের ব্যবস্থাপক আবুল কাসেম এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দীন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল হাসান (কলি), সাবেক উপজেলা চেয়ারম্যানজাকির হোসেন চৌধুরী, চেয়ারম্যান তৌফিক আলম চৌধুরী।

এর আগে মন্ত্রী শাহজাহানপুর ইউনিয়ন ডি.সি. রোড থেকে জালুয়াবাদ গ্রামের ভিতরে ১ কিলোমিটার ডাবল ইট সোলিং এর কাজ, ডিসি রোড থেকে নোয়াগাও গ্রামের এলজিইডি’র কার্পেটিং রাস্তাটি সংস্কার কাজ, তেলিয়াপাড়া বাজার থেকে শাহজাহানপুর গ্রাম পর্যন্ত রেললাইন সংলগ্ন এলজিইডি’র কার্পেটিং রাস্তাটি সংস্কার কাজ, ভান্ডারুয়া গ্রামের ভিতরে ১.৫ কিলোমিটার ডাবল ইট সোলিং ও প্রয়োজনীয় অংশে গাইড ওয়াল নির্মানের কাজ উদ্বোধন করেন।

সিলেটের বার্তা ডেস্ক

আরও পড়ুন:  দেশে পৌঁছেছে ডেপুটি স্পিকারের মরদেহ: জানাযা সম্পন্ন
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১